মহিলাদের ওয়াইল্ড সেক্স ফ্যান্টাসি’ রয়েছে। আসুন জেনে নেই মহিলাদের কয়েকটি রঙিন সেক্স ফ্যান্টাসি সম্পর্কে


🔺কে বলল মহিলাদের সেক্স নিয়ে ‘ফ্যান্টাসি’ নেই? পুরুষদের মতোই মহিলারাও সেক্স নিয়ে রঙিন কল্পনা করতে ভালবাসেন। আর তাদের পুরুষসঙ্গীরা যদি সেই কল্পনাকে শয্যায় বাস্তব করে তুলতে পারেন তাহলে তো আর কথাই নেই! মিলন হয়ে উঠবে আরও মধুর।


মহিলাদের বেশ কিছু ‘ওয়াইল্ড সেক্স ফ্যান্টাসি’ রয়েছে। আসুন জেনে নেই মহিলাদের কয়েকটি রঙিন সেক্স ফ্যান্টাসি সম্পর্কে –

১। মহিলাদের মধ্যে এক সুদক্ষ পুরুষের সঙ্গে মিলনের ব্যাকুলতা থাকে। সেই পুরুষকে হতে হবে বলশালী, পেশীবহুল, মিলনে দক্ষ ও সুন্দর। একজন মহিলা মনে মনে ঠিক এরকমই এক পুরুষের সঙ্গে শয্যায় মিলিত হতে চান। লক্ষ্য করে দেখবেন, ক্রীড়া, বিনোদন-সহ যে কোনও ক্ষেত্রে সফল পুরুষালী চরিত্রদের প্রতি মহিলারা সবসময় আকৃষ্ট হন।

২। মহিলারা শয্যায় নিয়ন্ত্রিত হতে চান। তাঁরা চান, সঙ্গী পুরুষটি যেন মিলনের সময় চালকের আসনে থাকেন। সমীক্ষা বলছে, ৩০ বছর বয়সী মহিলারাও চান শয্যায় তাঁদের পার্টনার তাঁদের ‘ডমিনেট’ করুক। নিজের মুখে এই চাহিদার কথা না বললেও মহিলারা চান সঙ্গী পুরুষটি শয্যায় তাঁকে পুরোপুরি নিয়ন্ত্রণ করুক। অবশ্য মহিলাদের উপর পূর্ণ আধিপত্য পেতে সঙ্গী পুরুষটিকেও হতে হবে কামলীলায় দক্ষ।

৩। ট্যাবু সেক্স পার্টনার মহিলাদের কাছে সবসময় উত্তেজনা বয়ে আনে। বস, বন্ধু, কোনও দূরসম্পর্কের আত্মীয়, এমনকী বান্ধবীদের সঙ্গেও সেক্স করার কথা ভাবতে মহিলারা ভালবাসেন।

৪। গ্রুপ সেক্স নিয়ে মেয়েদের ভাবনা ! মনোগ্যামিতে চূড়ান্ত বিশ্বাসী মহিলারাও মনে মনে গ্রুপ সেক্স করার কথা ভাবেন! থ্রিসাম সেক্স, পার্টনার অদলবদলের কথা ভেবে বহু মহিলাই বেডরুমে উত্তেজিত হয়ে ওঠেন।

No comments:

Post a Comment