আয় করুন কোন রকম অভিজ্ঞতা ছাড়া !


 বিসমিল্লাহির রাহমানির রাহিম,
আজকে আমি আপনাদের এমন একটি সাইট এর সাথে পরিচয় করিয়ে দেব যা দিয়ে আপনি অনলাইনে কোন রকম অভিজ্ঞতা ছাড়া ইনকাম করতে পারবেন।
আপনি যদি ইন্টারনেটএ ফেসবুক চালাতে পারেন তাহলে আপনি এই সাইটেও আয় করতে পারবেন। এখানে আপনি কোন রকম রেফারেল ছাড়াই আয় করতে পারবেন। মনে রাখবেন পৃথিবীতে কেউ কাউকে এমনি এমনি টাকা দেয় না, আপনাকে তাদের দেয়া ফেসবুক ফলো,লাইক,সেয়ার করতে হবে। এছারাও আপনি আরও অনেক লিঙ্ক পাবেন। এখানে আপনি প্রতি ১০০০ কয়েন এ ১ ডলার মানে ৮০ টাকা পাবেন। অনলাইনে টাকা কামানোর চাইতে টাকা উত্তোলন করা বেশি কঠিন,এই বিষয় চিন্তা করেই আমি এই সাইটটি সাজেস্ট করছি,কারন এখানে বিকাশ দিয়ে সহজেই টাকা উত্তোলন করা যায়। মাত্র ১ ডলার মানে ৮০ টাকা হলেই আপনি তা উঠাতে পারবেন। এজন্য আপনার একটি বিকাশ একাউন্ট থাকলেই হল। তাই দেরি না করে আজই যোগ দিন এবং বোনাস ৪০ কয়েন জিতে নিন।


http://shareyt.com/?r=163432



 Shareyt - Get Google Plus One ( 1) Votes Free!

আর কিছু কথা আপনাদের জানানো দরকার তা হল এই সাইটে কাজ করতে হলে আপনাকে অবশ্যই একটি আনলিমিটেড ইন্টারনেট কানেকশন থাকা জরুরি। যারা বিভিন্ন ডাটা প্যাঁক ব্যাবহার করেন তাদের কে এই সাইট ব্যাবহার না করার পরামর্শ রইল। কারন এখানে লাভের চাইতে লস বেশি। কিন্তু যারা আনলিমিটেড ব্রডব্যান্ড লাইন ব্যাবহার করেন তাদের লাইন চার্জ সহজেই এখান থেকে বের করতে পারবেন।
আমি চাইনা আপনারা কেউ ক্ষতিগ্রস্ত হন। সর্বোপরি
আপনাদের মঙ্গল কামনায়------ bdtune.com 

No comments:

Post a Comment