অনলাইনে আয় স্বপ্ন নয় সত্যি !

বিসমিল্লাহির রাহমানির রাহিম,
আজকে আমি অনলাইনে আয় বিষয়ক কিছু কথা বলব। আমি অনেকদিন যাবত অনলাইনে কাজ করে টাকা ইনকাম করার চেষ্টা করছি, এই জন্য আমি ইন্টারনেট ঘেঁটে অনেক তথ্য জানার চেষ্টা করেছি, কিন্তু
কোন সমাধান পাইনি। অনেকটা অনিচ্ছাকৃত ভাবে আমি একটি সাইটে রেজিস্টার করে কিছু কাজ করি, সাইটটি সম্পর্কে আমার তেমন আগ্রহ ছিল না। তারপর আমি আস্তে আস্তে কিছু কাজ করতে থাকি। আমার সন্দেহ ছিল তারা টাকা পেমেন্ট করবে কি না? তাদের নিয়ম অনুযায়ী ১০০০ কয়েন ১ ডলার মানে ৮০ টাকা। আমি ৮-১২-২০১৬ তারিখে ১১১২ কয়েন ডলারে কনভার্ট করে টাকা আমার বিকাশ একাউন্টে পাঠানোর অনুরোধ করি। তাদের নিয়ম অনুযায়ী শুধুমাত্র শুক্র ও শনিবার টাকা উত্তোলন করা যায়। আমি অনেক আশা নিয়ে অপেক্ষায় রইলাম। আমাকে অবাক করেদিয়ে তারা ১০-১২-২০১৬ তারিখ ৮-৪৭pm  এ আমার বিকাশ একাউন্টে ৮৯ টাকা পাঠায়। যদিও কাজের তুলনায় টাকার পরিমান কম তারপরও নাই মামার চাইতে কানা মামা ভাল। আমার অনলাইনের দুনিয়ায় প্রথম আয়। এখানে ঠিকমতো কাজ করলে মোটামুটি ১০-৩০ ডলার আয় করা সম্ভব।
আপনারা যদি আপনাদের অনলাইনে আয়ের চিন্তা করেন তাহলে সাইটটিতে জয়েন করে দেখতে পারেন। ফেসবুকে লিংক শেয়ার করা না যাওয়ায় আপনারা এখানে গিয়ে সাইনাপ করুন-------http://shareyt.com/?r=163432

এখানে কিছু বিষয় আপনাদের জানানো দরকার, যারা টাকা দিয়ে এম বি কিনে ইন্টারনেট ব্যাবহার করেন তাদের কে আমি এই সাইট ব্যাবহার করতে নিষেধ করব, কারন- এখানে লাভের চেয়ে লস বেশি।
যারা আনলিমিটেড ব্রডব্যান্ড লাইন ব্যাবহার করেন তারাই শুধুমাত্র এই সাইট ব্যাবহার করবেন। তাছাড়া ইন্টারনেটে যে কোন কাজ করে আয় করতে চাইলে অবশ্যই আনলিমিটেড লাইন ব্যাবহার করা । বিষয়টি আপনাদের জানানোর কারন হল, আপনারা যাতে আমাকে কোন দোষ দিতে না পারেন আর আপনারা প্রতারিত না হন। আর যে কাজ ই করুন না কেন ধোরজ নিয়ে সময় নিয়ে করবেন,কারন বাস্তব জীবনের মত এখানেও কষ্ট করতে হয়। টাকা আপনাকে এমনি এমনি দেবে না। আপনাদের সফলতা আমাদের কাম্য।
bdtune.com

No comments:

Post a Comment