এবার আপনার এন্ড্রয়েড ফোনকে বানিয়ে ফেলুন রকেট !

এবার আপনার এন্ড্রয়েড ফোনকে
বানিয়ে ফেলুন রকেট,নিয়ে এলাম
ক্লীন-
মাস্টার এর বাপ
! সবাই কেমন আছেন?আমি ভালো
আছি,আশা করি আপনারাও ভালো
আছেন।
আপনার এন্ড্রয়েড ফোনের স্বাস্থ্য কেমন
আছে?ভালো আছে তো?নাকি আবার
স্লো হয়ে গেছে?
আমার অনেক বন্ধুর ফোন যখন আমি
হাতে
নেই তখন আর চালিয়ে মজা পাই
না,কারন এতো স্লো!মন চায়
ভেংগে
ফেলি।তখন আমার বন্ধুরা আমাকে বলে
এর সমাধান বের করার জন্য।অনেকে
আবার দেখি Clean Master/Ram Cleaner/
Mobile Care/Ram Booster ব্যবহার করে
ফোনকে ফাস্ট করার জন্য।কিন্তু ক্লিন
কাস্টার ফোনকে আরো বেশি স্লো
বানিয়ে ফেলে।এমন কোন এপ্স কি
নাই
যার মাধ্যমে সাপ ও মারা যায়
আবার
লাঠি ও না ভাংগে??খুজতে লাগলাম
গুগল মামুর ভান্ডারে।
হঠাত গুগল মামুর কাছে অনেক
খোজাখোজির পর একটা এপ্স
পেলাম,যার রেটিং কিনা ৪.৪।অথচ
সাইজ মাত্র ১.৭এম্বি!দেখে তো
পুরাই
মাথা নষ্ট হয়ে গেলে।চালানোর
পর
আরো মাথা নষ্ট হয়ে গেলো।আমার
বন্ধুদের ফোন দেখি এখন রকেটের মত
হয়ে
গেছে।আমার ফোন থেকেও বেশি
ফাস্ট।
তখন আপনাদের কথা আবার মনে পরে
গেলো,তাই আজ সময় পাওয়া মাত্রই
আপনাদের সামনে এপ টি নিয়ে
হাজির
হলাম।এর মাধ্যমে ফোনের সকল ময়লা
দূর
করে ফোনকে ফাস্ট করতে
পারবেন, rem পরিষ্কার করতে পারবেন,ফোন গরম
হলে
ঠান্ডা করতে পারবেন।
এপ টার নাম- Power Cleaner
সাইজ মাত্র-১.৭এম্বি
রেটিং-৪.৪
লিংক: http://upfile.mobi/806017
তো আর দেরী কেন?এখুনি
ডাউনলোড
করে ফোনকে বানিয়ে ফেলুন রকেট!
সবাই ভালো
থাকবেন।

No comments:

Post a Comment